রাজশাহী প্রতিনিধিঃ মানবতাবোধ জাগ্রত হোক বিবেকের তাড়নায় এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেছে BDAID এর রাজশাহী জেলা শাখা।

৭ ফেব্রুয়ারী ( সোমবার) বিকাল ৪ টায় নগরীর মেডিকেল ঘোষপাড়ার মোড়ে কোভিড-১৯ পরিস্হিতিতে রাজশাহী জেলা BDAID এর পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শীতার্ত ২০০ জনের মাঝে ( ৮,৯,১০,১১ ওয়ার্ড বাসী) শীত বস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।
এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা ও BDAID রাজশাহী জেলা শাখার সভাপতি রকি কুমার ঘোষ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গোদাগাড়ী ৭ নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও BDAID রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল।

শীতবস্ত্র বিতরণ কালে BDAID রাজশাহী জেলা শাখার সভাপতি রকি কুমার ঘোষ বলেন, BDAID সংগঠনটি মুলত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন সব সময় গবীব অসহায় মানুষের পাশে থাকে। আপনারা জানেন দেশ ও দেশের মানুষ এখন চরম দুর্যোগ মুহূর্তে অবস্থান করছে। অর্থাৎ এই ক্রান্তিলগ্নে দেশের মানুষ যখন করোনা ও ওমিক্রনের ভয়ে ভীত অবস্থায় ঘরে অশান্তির প্রহর গুনছে আমরা সেখানে শীতের বস্ত্র হাতে তাদের পাশে দাঁড়িয়েছি। উপর ওয়ালার দয়া ও আশির্বাদ থাকলে আগামীতেও অসহায়দের পাশে থেকে কাজ করবে।

তবে রকি কুমার ঘোষের এমন বলিষ্ট ইচ্ছে শক্তিকে একাত্মতা প্রকাশ করে অদম্য মনোবল নিয়ে মানবতার জয়গানকে আরও প্রাণবন্ত করেছেন BDAID জেলা শাখার সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল। তিনি বলেন আল্লাহ যতদিন বাচিঁয়ে রেখেছেন ততদিন আমি ও আমার সংগঠন মানুষের সেবা করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, BDAID রাজশাহী শাখার সহ-সভাপতি কল্যান কুমার জয়, অর্থ বিষয়ক সম্পাদক আনারুল ইসলাম জয়,সদস্য শহিদুল ইসলাম রিপন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য শুভ ঘোষ, সাবেক ছাত্রনেতা জাকির, শাকিল, নাজমুল, তন্ময়, সুইট, মিহাদ, সাদ, হাসিবুল। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।